আগামীর জন্য ভালোবাসা
- রিয়াজ মোর্শেদ ০৭-০৫-২০২৪

আগামীর জন্য ভালোবাসা
কতো শত অজানা আশা
এ বুকেতে বাঁধে বাসা।

ভয় হয় যখন তখন
যদি দেখি আশার মরণ
বেঁধোনা আমায় নিরাশার বাধন।

দুঃখটাকে করবো'ই জয়
পাইনা আমি আর কোন ভয়
ভয় দিয়েই করবো যে জয়।

ভয়টা'ই যে সর্বনাশা
তবুও মোরা দেখবো আশা
এটাই হবে বাঁচার আশা।

০২-০৮-২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।